ইসলাম ধংসের মুখে ! বাচাও ইসলাম কে.....

আসসালামু আলাইকুম!
আসা করি সবাই ভাল আছেন। আমি নিজেও বক বক করতে পছন্দ করি না। কাজের কথায় আসি। আর একটা কথা প্রথমেই বলে নেই। আমি কোন জামাতি নই। কোন রাজনীতিও করি না।আমরা মুসলমান তাই না? কিন্তু নামে! আফসোস! কাজে নই। যখন মসজিদে আজান দেয়া হয় আল্লাহু আকবার! আল্লাহ সবচে বর।আমারা বলি কম্পিউটার আকবার বা আমেরিকা আকবার বা নিজের কাজ আকবার তাইনা? যদি এমন না হয়।তাহলে কেন মসজিদে আজান হওার সাথে সাথে নামাজে যাওনা? তুমি কি জােনানা যে তিন দিন জুম্মা নামাজ না পরলে মুসলমানের খাতা থেকে েতামার নাম কেেট দেয়া হবে? কেন তোমার মা বোন আজ ইজযত হারায়? কেন তারা এই প্রিথিবিতে মাথা সজা করে দারাতে পারেনা? কেন? আজিব মানুস আমারা ! দেখ ত ! চিনতে পার কিনা? এগুেলা কি? কসম খোদার এর পরও কি উম্মাতে মুহাম্মাদিরা বসে থাকবে? দেখ!

গত কাল BBC News সুনে বিসসাস করিনি। কিন্তু আজ দেখে খুব এ খারাপ লাগছে। আমেরিকা ! এই সহরে কালিফরনিয়াতে এক দরমিও মহলে কুরান শারিফ তিলাওাত হইতেছিল। কিন্তু িখ্রস্তান দের তা শুনে বিরক্তি েবাধ মনে করে। আর এ েষাসনা দেয়া হয় যে ২০০ কপি কুরান শারিফ পুরিয়ে দেয়া হক। বহু মুস্লিম বাধা দেয় কিন্তু ৯ জন নিহত আর ১৯ জন আহত হয়। এর পরও কি মুসল্মানেরা চুপ করে বসে থাকবে? এর জবাব দিবে না? কাল কিয়ামাতে েতা্মার নাবি মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম যখন বলবে – আমি এই কুরান বুকে আক্রিয়ে রেখেছি আর আমার সাহাবিরা এই কুরানের মরযাদা রখ্যা করার জন্য নিজেদের জীবনও দিয়েছে। কিন্তু েতা্মরা কি এর মরযাদা রখ্যা করতে পারলেনা? খোদার কসম আজ যদি আমার নাবি মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বেচে থাকতেন তাহলে এর চরম থেকে চরম প্রতিসোধ গ্রহন করতেন। কিন্তু নাবি নেই তাতে কি হয়েছে? ভুলে গেলে নাবির আহবান? সেষ বাবের মত কি বলে গিয়েছিলেন? আজ থেকে হয়তবা আমাকে আর দেখবেনা কিন্তু আমার এই কাজ এই দিনের কাজ আমি েতামাদের হাতে দিয়ে যাচ্ছি । েতা্মরাই আমার এই কাজ করবে… নাবিওালা কাজ । সমস্থ মানুসের কাছে পওছে দিবে এই দিন। কিন্তু আজ? আমাদের সামনে আমাদের কুরান শারীফ কে পুরিয়ে দেয়া হয়? আর আমারা কি কিছুই করব না? আমাদের কি কিছুই করার নেই? কি জবাব দিব আমারা আমাদের আল্লাহর কাছে? কি জবাব দিব আমাদের নাবি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর কাছে? কি জবাব দিব কবরে? কেও কি বলতে পার?
চিনতে পার? এরা কে ?

এরা আমার আর েতামার মা েবান ! কেও নেই আমাদের ছারা তাদের। রাতে ,দিনে,সকালে,সন্ধায় সুধহু কেদে কেদে বলে আল্লাহ! েতামার বান্দারা কথায়? আজ আমাদের এই জালিমরা ধরে নিয়ে যিনা করে,হত্যা করে, কথায় তোমার বান্দারা? হে আল্লাহ! হে আল্লাহ! হে আল্লাহ! …………………
আমেরিকা বলে= আমরা মুসল্মানের েবান আর ওদের মা কে কিনে নিব। বল হে মুসল্মানেরা ! আমাদের মা আর েবান কি েকান বাজারের পরন্য? সারা প্রিথিবিতে এখন ইসলাম চরম মছিবতের মদ্দে আছে।সব বেদিনরা চায় ইসলাম দরমকে ধংস করতে। নাবি কারিম সাল্লল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন =  ( বাধাহাল ইসলাম ঘারিবা ) সারা দুনিয়াতে লোকজনে বরে যাবে কিন্তু একদিন এ বেচারা ইসলাম ঘরিব হয়ে যাবে। এর মানে ইসলামের কাছে টাকা থাকবেনা এটা নয় বরং এর মানে হচ্ছে ইসলাম আকদিন সম্পূ্র্ন একা হয়ে যাবে। যেমন এখন উম্মাতে লখ লখ মানুস থাকতেও ইসলাম বিপদের মুখে। সাথে আমাদের মা আর েবানও । আমরা কি কিছুই করতে পারিনা তাদের জন্য? এমন উম্মত থাকার চেয়ে না থাকা অনেক ভাল। কেননা সবার মরতে হবে আর কবরে জবাব দিব কি? যে আমি সুধুই দেখেছি কিন্তু হাত পা থাকতে কিছুই করতে পারিনি…

একেতো চিনোই তোমরা ! কিন্তু না! আমি বলব কেউ ই তাকে চিেনা্না। সে ওসামা। এটাই তার আসল নাম। লাদেন তার পিতার নাম। ওসামা বিন লাদেন মানে = লাদেন এর পুত্র ওয়াসামা। সে আফগানিস্তনের আকজন ওলামা ও আরমির বড় অফিসার। আমরা মুস্লিম দেসের মানুস। থিক তেমনি আফগানও।তাকে অনেকে বলে বমাবাজ বা জংলি কিন্তু আমারা যা পারিনি সে তা পেরেছে। আমি ওসামা কে জানাই হাযার হাযার সালাম । সে তার দেশের মা েবান কে বলেছে জিহাদে পুরুসে যায় । যেহেতু েতা্মােদর এই মুজাহিদ ভাই বেচে আছে সেহেতু ভাই থাকতে েবান জিহাদে যেতে পারেনা। আর ইনসাআল্লাহ! আল্লাহ’র রহমতে এই পবিত্র যমিন কেউ নাপাক ইস্পর েশা করতে পারবেনা।যুদ্দের আগে = আমেরিকা লাদেন কে বলে = আমার সাথে চুক্তিতে আস । কিন্তু লাদেন দেখেছে এতে তার দেশের প্রচুর লস হয় আর আমেরিকা কে বড় মানা হয়।কিন্তু লাদেন বলল= আমি নামাজে বলি আল্লাহু আকবার = আল্লাহ সবচে বড়। আযান দিয়ে বলি আল্লাহু আকবার = আল্লাহ সবচে বড়। আর জালিম আমি তকে বড় মানব? সে তার চুক্তি বাতিল করে দেয়। এ কথা অনেক আগের।প্রায় যুদ্দের আগে । কেও মনে কইরেন না যে এটা কোন বানানো কথা । আগুলো আরবি পুরান নিউস পেপার ও সাইট থেকে বাংলা ত্রান্সলেট করা হয়েছে। যে কিনা কোন অন্যা্য় এর কাছে মাতা নত না করে আল্লাহ’র কাছেই সুধু মাথা নত করে আর নামাজে বলে আল্লাহ……….. আমরা তোমারই। আর ইসলামের জন্য জিহাদ করছে। বল? জিহাদ করলে কি তমারা তাকে জংলি বলবে? তবে কেন আজ বাংলাদেশের অন্যায় বিরুদে বলতে গেলে আমাদের মত মল্লাদের কে জংলি বলে? কেন? জিহাদ কি করা পাপ? আল্লাহ’র নাবি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন কিয়ামাত প্রজন্ত এক্ টা দল থাকে…। জিহাদি দল।
আজ !!!!!!! বড় একা এই ইসলাম। কেউ নেই তার পাসে। সবাই তাকে নিয়ে খেলছে। কুরান কে অসম্মান করে পুরিয়ে দিতেছে। ইসলাম কে ধংস করার কউসল ছলছে। আমেরিকায় এক্ টা প্রতিস্থান আছে। যে খানে ইসলাম কে ধংস করার জন্য বিবিন্ন রকম কউসল অবলম্বন করা হয় আর সেখানে প্রচুর টাকাও জমা হতে থাকে । কি জন্য? আমাদের ধম্য ! ইসলাম ধম্যকে সেষ করার জন্য ।

নকল কুরান !
দেখ! আজ মুসল্মানদের মাজে বিব্রান্ত্র পয়দা করার জন্য আমেরিকা কি করেছে ! ওরা কি করতে বাকি বা রেখেছে! আমাদের মুস্লিম মা বোনদেরকে সরবনাস করেছ, মুজাহিদদেরকে জংলি বানিয়েছে, নাবির সুন্নাত মুখ থেকে ছিনিয়ে নিয়ে আমেরিকার গোলাম বানিয়ে রেখেছে , আস্মানি কিতাব পুরিয়ে দিয়েছে , সারা বিসসে ইসলাম কে ধংস করছে , আফগানে নারিদের কে তুলে দিয়ে কাপ্পে নিয়ে উলঙ্ঘ করে যিনা করে মাথা কেটে মরগে পাঠাচেছ , যে সময় ছটো ছটো ছলে মেয়েরা আলিফ , বা , তা , ছা পরবে সে সময় তারা ব্যাক স্কুল খুলে মুসল্মনের সন্তানকে নিয়ে আমেরিকার পরা সিখ্যা দেয়। মুহাম্মাদ সাল্লল্লাহু আলালাইহি ওয়াসাল্লাম এর উম্মত দের কে নিয়ে বেদীনরা ওদের কালচার সিখ্যা দিতেছে। এই কুরানে কি আছে আর কি নেই? = সমস্ত জিহাদের আয়াত নেই। সুরাহ আনফাল নেই , আর সবচেয়ে বড় কথা হল এই কুরানে েকান জিহাদি আয়াতই নেই। আর সম্পুন কুরান শারীফ এ জিহাদি আয়াত আছে ৪৬৫ টা । এত গুলো আয়াত সব বাত করে তারা বানিয়েছে আল-কুরানুল হাককু ( কুরান শারীফ )

কবরঃ
এটা কার কবর চিনেছ? তোমার ! সুদু তোমারই নয় আমাদের সবারই
এর বিতর যেতে হবে আমাদের সবার। কি জবাব দিব এই কবরে? ডান পাসদিয়ে মািট চাপা দিবে , বাপ পাস দিয়ে দিবে , মাথার কাছ দিয়ে দিবে , পায়ের কাছ দিয়ে দিবে । চিতকার করব কিন্তু কেউ সুনবেনা। যেমন চিতকার করছে সারা বিসসের মা ,ভাই আর বনেরা । আমারা যেমন সুনছিনা। থিক তেমন……… খোদার কসম! এই উম্মাত আগে করের নবির সমান । তবু কেন নবির সমান হয়ে নাবিওয়ালা কাজ করছ না? কেন? এগিয়ে যাও । রক্ত থানডা হতে দিওনা। দারজাল আশবে কিয়া মতের আগে কিন্তু এখন েছাট দারজাল এসে গেছে। এর মুকাবিলা আমাদের করতে হবে ! করবোতো ইনসাআল্লাহ ? করবোতো ইনসাআল্লাহ ?
করবোতো ইনসাআল্লাহ ? আমাদের ধম্যকে বাচাতে হবে। দীনকে বাচাতে হবে , সারা বিসসের মানুস কে বাচাতে হবে । আল্লাহ বলেই দিয়েছে ঃ তুমি সুদুই হিম্মাত কর… আমি সব অসম্বব কে সম্বব করে দিব। আমাদের সাথে আল্লাহ আছে । আমার উম্মাতে মুহাম্মাদি ভাইয়েরা … আমরা যেন কবরে জবাব্ দিতে পারি আর আমাদের নাবি সাল্লল্লাহু আলাইহি ওয়াসাল্লাম যেন কাল কিয়ামতের দিন আমাদের কে দেখে খুশিতে যেন তার সিনায় জরিয়ে দরে………… কেননা এই নাবিওআলা কাজ আমার আর আপনার। আমাদের সবাই কে আল্লাহ সারা প্রিথিবিতে যত মুস্লিম আছে তাদেরকে ও দিন কে বাচােনা তাওফিক দান করুক
আমীন!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন